Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় অপহৃত ব্যবসায়ী ৪ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরায় অপহরণের চার ঘণ্টা পর আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী মুরাজজী ঘোষকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে শ্রীপুর উপজেলার দুরাননগর গ্রামের মাঠ থেকে চোখ ও হাত বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। মুরাজজী ঘোষের বাড়ি শ্রীপুর উপজেলার কাদিরাবাদ ইউনিয়নের দুরাননগর গ্রামে। তিনি কাদিরাবাদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি।
মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে কাদিরাবাদ বাজারের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দুরাননগরের গ্রামের বাড়ি ফিরছিলেন মুরাজজী ঘোষ। পথে দুই ব্যক্তি পুলিশ পরিচয়ে মোটরসাইকেলে তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনার দুই ঘণ্টা পর রাত সাড়ে ১২টার দিকে অপহৃতের বড়ভাইয়ের মোবাইল নম্বরে ফোন করে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি থানায় অবহিত করে তার পরিবার। পরে পুলিশ মোবাইল নম্বরটির অবস্থান শনাক্ত করে রাত ২টার দিকে দুরাননগর গ্রাম থেকে দুই কিলোমিটার দূরের মাঠ থেকে চোখ ও হাত বাঁধা অবস্থায় মুরাজজী ঘোষকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ