Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে ঘাটাইলে বিক্ষোভ মিছিল

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ৪:৪৪ পিএম

মায়ানমারের রাখাইন প্রদেশে রোহিঙ্গা মুসলিমদের গণহত্যা, ধর্ষণ ও অমানবিক নির্যাতনের প্রতিবাদে আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে ঘাটাইল উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছে ঘাটাইলের সর্বস্তরের জনগণ।

ঘাটাইল উপজেলা ইমাম ও মুয়াজ্জিন পরিষদ এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। জুম্মার নামাজের পর উপজেলা সদরের বিভিন্ন মসজিদ থেকে শতশত মুসুল্লি ঘাটাইল সদর জামে মসজিদে এসে একত্রিত হয়ে মিছিল শুরু করে। হাজারো বিক্ষুব্ধ জনতা মিছিলে অংশ নেয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ মোড় চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা রোহিঙ্গা মুসলিমদের উপর মায়ানমার সরকারের বর্বর নির্যাতন বন্ধের দাবী জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা ইমাম পরিষদের সেক্রেটারি মওলানা শফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান আজাদ,পৌর মেয়র শহিদুজ্জামান খান ,সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম রনি, কাজী মাহমুদ হাসান জাহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ