Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর আদালত পাড়ায় সন্তানকে ছিনিয়ে নিলো মা

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 রাজশাহী ব্যুরো : ারপিট করে নিজ সন্তানকে সাবেক স্বামীর কাছ থেকে ছিনিয়ে নিল এক মা। ঘটনাটি ঘটেছে গতকাল আইনজীবী বারে। এনিয়ে সংঘর্ষের ঘটনাও ঘটেছে। সংশ্লিষ্ট সুত্র জানায়, আদালতের উকিল বারে সাবেক স্বামীকে পিটিয়ে সন্তান ছিনিয়ে নিয়েছেন হিরা বেগম (৩০) নামে ওই সন্তানের মা। সন্তানের দাবি নিয়ে মায়ের দায়ের করা মামলার শুনানির দিন ছিল গতকাল। দুপুরে সাবেক স্বামী তার সন্তান নিয়ে আদালতে গেলে এ ঘটনা ঘটে। এঘটনায় শিশুটির বাবা হৃদয় ইসলাম (৩৫), মা হিরা বেগম (৩০) ও আখতারুজ্জামান আহত হয়েছেন। শিশুটির বাবা হৃদয় ইসলাম জানান, তার সন্তান হিমেল ও বড় ভাই আখতারুজ্জামান উকিল বারে বসে ছিলেন। এ সময় হিরা বেগম তার লোকজন নিয়ে তাদের উপরে হামলা চালায়। হিরা, সাদ্দাম, সিরাজ, মুন্নাসহ ৫ থেকে ৬ জন তাদের বেধড়ক মারপিট করে শিশু হিমেলকে নিয়ে পালিয়ে যায়। মহানগরীর গনকপাড়া এলাকার হৃদয় ইসলামের সঙ্গে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকার হিরা বেগমের বিয়ে হয় বছর ১০ আগে। তাদের হিমেল নামে সাত বছরের এক সন্তান আছে। হিমেলের জন্মের কিছুদিন পরে তাদের মধ্যে দম্পত্য কলহ বাধে। এক পর্যায়ে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। এরপরে হিরা বেগম সন্তানের দাবি করে আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত রায় দেয় সন্তান হিমেল তার বাবার কাছেই থাকবে। তবে হিরা ওই রায়ের বিরুদ্ধে আদালতে আপিল করে। ওই আপিলের শুনানিতে গতকাল শিশুটির বাবা হৃদয় ইসলাম, তার সন্তান হিমেল ও বড় ভাই আখতারুজ্জামান উকিল বারে বসে ছিলেন। এ সময় হিরা বেগম তার লোকজন নিয়ে তাদের ওপরে হামলা চালায়। একপর্যায়ে হিরা বেগমও তার সাবেক স্বামীকে মারপিট শুরু করেন। এ সময় হৃদয়ও তার সাবেক স্ত্রীকে মারপিট করেন। এরই মধ্যে হিরার আত্মীয়স্বজন হিমেলকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর আদালতে আর সেই আপিলের শুনানি হয়নি।

রাজপাড়া থানার ওসি জানান, খরব পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আদালত চত্বরে মারামারি অভিযোগে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ