Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলছড়িতে ধর্ষণ ও হত্যাকারিদের ফাঁসির দাবি

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফুলছড়ি (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা: সাত বছরের স্কুলছাত্রী শিশু সিনথিয়া আকতারকে ধর্ষণ ও হত্যার ঘটনায় সাবেক ফুলছড়ি উপজেলা হেডকোয়ার্টার (ফুলছড়ি বন্দর) এলাকার বিক্ষুব্ধ জনগণের ক্ষোভ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। তারা এ ঘটনাকে কিছুতেই মেনে নিতে পারছে না। অপরাধীদের ফাঁসির দাবি সবার মুখে মুখে। ওই দাবিতে গতকাল বৃহস্পতিবারও ফুলছড়ি বন্দরে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সিনথিয়ার শিক্ষা প্রতিষ্ঠান ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত এ মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী ছাড়াও সমাজের বিভিন্ন স্তরের মানুষ অংশ নেয়। সাবেক উপজেলা হেডকোয়ার্টার ও থানা মোড় থেকে মানববন্ধনটি উল্যাহ বাজার পর্যন্ত এগিয়ে যায়। জনগণের দাবীর সাথে একাত্বতা প্রকাশ করে মানবন্ধনে অংশগ্রহন করে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান। এছাড়াও বক্তব্য রাখেন গজারিয়া ইউপি চেয়ারম্যান শামসুল আলম, প্রধান শিক্ষক সবুজ পাঠান, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লোকাল, উপজেলা যুবদলের সভাপতি ও ইউপি সদস্য ওহিদুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য জিহাদুর রহমান মওলা, ইউপি সদস্য ফারুকুল ইসলাম ফারুক, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন, নুরুন্নবী মুন্সি প্রমূখ।

কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল হক মাঝুর ইন্তেকাল
কক্সবাজার ব্যুরো : কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল হক মাঝু আর নেই। বুধবার দিবাগত রাত ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কক্সবাজার শহরের লালদীঘি পাড়ের বাসিন্দা মরহুম নুরুল ইসলাম চৌধুরীর তৃতীয় পুত্র ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। গতকাল (বৃহস্পতিবার) বাদ আছর বদর মোকাম জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ