Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রিকেট দলকে উৎসর্গ করে সৌরভের গান

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 


নিউজ ডেস্ক : জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে গান করলেন ক্রীড়া সাংবাদিক, উপস্থাপক ও কন্ঠশিল্পি সৌরভ ইমাম। বেঙ্গল টাইগার শিরোনামে গানটি বাজারে এসেছে জি-সিরিজের ব্যানারে। এরই মধ্যে সংগীত প্রেমী এবং ক্রিকেট ভক্তদের মাঝে ব্যাপক সাড়া জুগিয়েছে গানটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও লাখ লাখ সংগীত ভক্তদের মাঝে গানটি সমাদৃত হয়েছে।
ক্রিকেটের প্রতি ভালবাসায় গানটি করা হয়েছে বলে জানিয়েছেন সৌরভ। এ ব্যাপারে সৌরভ বলেন, ‘দীর্ঘদিন বিভিন্ন ইভেন্টের মাধ্যমে মঞ্চে গানের অনুষ্ঠান উপস্থাপনা করছি। উপস্থাপনার ফাঁকে ফাঁকে গানও করি। দর্শকদের অনুরোধ ছিল নিজেই একটি গান করি। বর্তমানে ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের অগাধ ভালবাসা। সবকিছু বিবেচনা করে ক্রিকেটের গানটি করা। ক্রিকেটের হলেও এটি মঞ্চে যেন গাইতে পারি, মঞ্চের কথা মাথায় রেখে সেভাবে গানটি করা হয়েছে।’ যেহেতু দেশ-বিদেশে আমাকে মঞ্চে পারফরর্ম করতে হয়, সেজন্য অনুষ্ঠানে দর্শকরা যাতে উপভোগ করেন সে উপাদান গানটিতে রয়েছে বলে জানালেন সৌরভ।
ছন্দ এবং তাল নির্ভর গানটি দর্শকদের মাঝে বাড়তি উম্মাদনা সৃষ্টি করবে। গানটি তৈরীর পর বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে শুনিয়েছি। সবাই পজেটিভ বলার পরই মার্কেটে ছাড়া হয়েছে বলেও জানান তিনি। নিজের লেখা এবং সুর করা এ গানটির মিউজিক কম্পোজ করেছেন বর্তমানে আলোচিত সংগীত পরিচালক এফএ সুমন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ