Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট সিক্সার্সের যাত্রা ১০ সেপ্টেম্বর

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট সিক্সার্স। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ক্রিকেটে সিলেটের দল। ‘লাগলে বাড়ি বাউন্ডারি’ শ্লোগান নিয়ে এবার দেশ কাঁপাতে প্রস্তুতি প্রায় শেষ করেছে দলটি। আগামী ১০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে সিলেট থেকেই আত্মপ্রকাশ করছে দলটি। এ উপলক্ষে ওইদিন সিলেটে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য অনুষ্ঠানের। এর আগে দুপুরে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনও অনুষ্ঠিত হবে।সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের পক্ষ থেকে আলোকসজ্জা করা হয়েছে প্রায় পুরো সিলেট নগরীতে। আলোকসজ্জায় রাতের সিলেট এক অপূর্ব রূপ নেয়। গুরুত্বপূর্ণ মোড়, প্রধান প্রধান সড়ক, প্রবেশের তিনটি সেতুতে সিলেট সিক্সার্সের সৌজন্যে এই আলোকসজ্জা।
সিলেট সিক্সার্সের যাত্রা সূচনার অনুষ্ঠানমালায় রয়েছে ঈদ পুর্নমিলনী, সংবাদ সম্মেলন ও সিলেট সিক্সার্সের অফিসিয়াল যাত্রা, সাংস্কৃতিক ও সঙ্গীতানুষ্ঠানের। এসব আয়োজনে উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের আইকন প্লেয়ার সাব্বির রহমান।অনুষ্ঠানমালার শুরুতেই ১০ সেপ্টেম্বর বেলা ২ টায় নগরীর ধোপাদিঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত মধ্যাহ্নভোজ। বেলা সাড়ে তিনটায় নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে সংবাদ সম্মেলন। সাড়ে ৪ টায় সিলেট সিক্সার্স’র অফিসিয়ালি যাত্রা শুরু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের উপদেষ্টা ও গ্রী ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র প্রতিষ্ঠাতাকালীন ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ