Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে ওয়ার্ড আ.লীগের সম্পাদক খুন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ২:১৪ পিএম

বরগুনার আমতলীতে জমিজমা বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত হন ১ জন ও আহত হন ৪জন। হিহত আব্দুর রজ্জাক মৃধা (৭৫) উপজেলার আঠারগাছিয়া ইউপির সোনাখালী ওয়ার্ড আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক।
নিহতের পরিবার ও আমতলী থানা সূত্রে জানা যায়, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পূর্ব সোনাখালী গ্রামের আঃ রাজ্জাক মৃধার সাথে একই গ্রামের সালাম মৃধার দীর্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে । বুধবার (৬ই সেপ্টেম্বর) দুপুরে সালাম মৃধা গংরা একদল সন্ত্রাসী নিয়ে জমি চাষ করতে যায়। এসময় আঃ রাজ্জাক মৃধা তার পূর্ব পুরুষের ভোগদখলীয় জমিতে চাষ করতে বাধা প্রদান করেন। তখন সালাম মৃধার নেতৃত্বে হাবিব, মান্নান , রাসেল আলমসহ একদল সন্ত্রাসী পরিকল্পিত ভাবে আঃ রাজ্জাক মৃধা ও তার পুত্র কালাম মৃধাকে কুপিয়ে আহত করে। রাজ্জাক মৃধা ও কালাম মৃধাকে রক্ষা করতে এগিয়ে আসলে আহত হন রাজ্জাক মৃধার নাতী হুসেন (২৮) ও মহিন (২৪)। আঃ রাজ্জাক মৃধাকে গুরুতর অসুস্থ অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রাতেই শের-ই-বাংলা মেডিকেল কলেজ, বরিশালে প্রেরণ করা হয়। ৭ই সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুর রাজ্জাক মৃধা।
এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ