Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে আরো ১১ টি লাশ উদ্ধার, নৌকা ডুবিতে উদ্ধার হওয়া লাশের সংখ্যা ৮৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:৫১ পিএম | আপডেট : ৩:৩৮ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০১৭

নাফনদী থেকে আজ আরো ৬টি রোহিঙ্গার লাম উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে টেকনাফ থানা পুলিশ। তবে শাহপরীর দ্বীপে আজ ভোরে নৌকা ডুবির ঘটনায় আরো ৪টি লাশ পাওয়া গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এনিয়ে আজ ১১ জন রোহিঙ্গার লাশ পাওয়া গেল।
নাফ নদীতে ভাসমান অবস্থায় দুই শিশু ও তিন নারীসহ ছয় রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে এসব মৃতদেহ উদ্ধার করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, নাফ নদীর তীরের তিনটি পৃথক স্থানে মোট ছয়টি লাশ পড়ে রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। মিয়ানমারে নতুন করে সহিংস পরিস্থিতি সৃষ্টির পর থেকে এ পর্যন্ত নৌকাডুবির ঘটনায় মোট ৮৩ জন রোহিঙ্গার লাশ পাওয়াগেল।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে শাহ পরীর দ্বীপ এলাকায় নাফ নদী থেকে দুই শিশুসহ এক নারীর লাশ, টেকনাফের সাবরাং এলাকার নদীর পাড় থেকে দুই নারীর লাশ ও নোয়াখালী পাড়ার নদীর তীর থেকে এক পুরুষের ভাসমান লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ