Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী সীমান্তে ২৫ লাখ টাকার ভারতীয় মাল উদ্ধার

| প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৪৫ বিজিবি অভিযান চালিয়ে ভারতীয় প্রায় ২৫ লাখ টাকার বিভিন্ন মালামাল গতকাল উদ্ধার করেছে। ভারতীয় মালামালগুলো ফুলবাড়ীর অনন্তপুর সীমান্তের ওপারে ভারতীয় সেউটি-১খন্ডের ৯৪৫ আন্তর্জাতিক পিলারের নিকট দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে এগুলো দুইটি অটোরিক্সা যোগে চোরাকারবারীরা নাগেশ^রী উপজেলা বিন্নবাড়ী নামক স্থানে আসলে বিজিবি তাদের গতিরোধ করে। এসময় অটোরিক্সাসহ মালামাল ফেলে পালিয়ে যায় চোরাকারবারীরা। মালামালগুলোর মধ্যে রয়েছে ৪৫১ পিছ ভারতীয় শাড়ি, ৯৯ টি অক্সিজেন ফ্লেক্সি মাউস, ১০০ পিছ এ্যারোমিট, ১৫০ পিছ পিএমও লাইন, ৮০পিছ অক্সিসেট, ২৯৮৫ পিছ বীন ও লাইন, ২টি মোবাইল ও ৩টি সিমকার্ড। উদ্ধারকৃত মালামালগুলোর অনুমানিক মূল্য প্রায় ২৫ লাখ টাকা।
কুড়িগ্রাম ৪৫ বিজিবি কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার জাহাঙ্গীর আলম জানান, আমরা উপরের আদেশ ছাড়া কিছু বলতে পারবো না। তবে ভারতীয় মালামাল আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ