Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলতলীতে তালামীযের ৩ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

| প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : ফুলতলী ছাহেব বাড়ীতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩দিনব্যাপী (৫-৭ আগস্ট) বিশেষ প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন হয়েছে। আজ বুধবার কর্মশালা সম্পন্ন হবে। তিনদিন ব্যাপী কর্মশালার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী।
উদ্বোধনী বক্তব্যে আহমদ হাসান চৌধুরী ফুলতলী বলেন নিজেকে যোগ্য করে গড়ে তুলতে ইসলামী আন্দোলনে কর্মীদের প্রশিক্ষণের বিকল্প নেই। মানুষের মাঝে দ্বীনের সঠিক বার্তা পৌঁছাতে হলে দাঈ‘র অবশ্যই দ্বীনের বিভিন্ন বিষয়ে গভীর জ্ঞানার্জনের প্রয়োজন। আর এ জ্ঞানার্জনের একাটি অন্যতম মাধ্যম প্রশিক্ষণ। তালামীয কর্মীদেরকে প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে যোগ্য হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নজমূল হুদা খান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী ও তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা হাসান চৌধুরী গিলমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ