Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাত করে ৭ লাখ টাকা ছিনতাই

| প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর অন্যতম বাণিজ্যিক এলাকা আছাদগঞ্জে গতকাল (বুধবার) একজনকে ছুরিকাঘাত করে দিনপুদুরে ৭ লাখ টাকা নিয়েছে নিয়েছে ছিনতাইকারীরা। স্থায়ীদের সহযোগিতায় ছিনতাইকারীদের পিছু ধাওয়া করে তাদের ফেলে যাওয়া সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার করা হলেও বাকি টাকা উদ্ধার কিংবা ছিনতাইকারীদের কাউকে ধরা যায়নি।
পুলিশ জানায়, দুপুরে আছাদগঞ্জের শুকটি ব্যবসায়ী মুসা সওদাগরের প্রতিষ্ঠানের দুই কর্মচারী ৭ লাখ টাকা নিয়ে ইস্টার্ণ ব্যাংকের খাতুনগঞ্জ শাখায় জমা দিতে যাচ্ছিলেন। এসময় তাদের একটি অটোরিকশা অনুসরণ করতে শুরু করে। প্রায় দুইশ গজ যাওয়ার পর ওই অটোরিকশায় থাকা তিন ছিনতাইকারী তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘিরে ফেলে। এক পর্যায়ে তারা প্রতিষ্ঠানের ম্যানেজার সুশীল বড়–য়াকে কুপিয়ে তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে অটোরিকশা যোগে পালাতে থাকে।
ছিনতাইকারীদের অটোরিকশাটি চকবাজারের দিকে পালিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শী এক মোটর সাইকেল আরোহী অটোরিকশাটিকে ধাওয়া করে। চকবাজার থানার সামনে আসলে ছিনতাইকারীরা অটোরিকশা দিয়ে একটি রিকশাকে ধাক্কা মেরে পালাতে থাকে। এ দৃশ্য দেখে সেখানে টহলরত পুলিশের এসআই নাজিমুদ্দিন সন্দেহজনক অটোরিকশার পিছু ধাওয়া করে। একপর্যায়ে অটোরিকশাটি চকবাজার পার হয়ে চট্টেশ্বরী রোড ধরে সিজিএস স্কুলের সামনে চলে যায়। এরপর অটোরিকশা ফেলে ছিনতাইকারীরা স্কুলের পেছনে পাহাড়ে উঠে পালিয়ে যায়।
অটোরিকশাটি পুলিশ জব্দ করে। সেখানে সাড়ে ৩ লাখ টাকা পাওয়া যায়। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত প্রতিষ্ঠানের ম্যানেজার সুশীল বড়–য়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর কর্মচারীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম জানান, অটোরিকশাটি জব্দ করা হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ