Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজিবপুরে পাঁচ বন্ধু মিলে কলেজছাত্রীকে ধর্ষণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রামের রাজিবপুরে এক কলেজছাত্রীকে একটি বাসায় আটকে রেখে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটিকে প্রথমে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিত্সকরা তাকে দ্রæত জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গত মঙ্গলবার বিকালে উপজেলার কাচারি পাড়া গ্রামে একটি বাড়িতে ওই ঘটনা ঘটে। জানা গেছে, কাচারিপাড়া গ্রামের মাহবুবুর রহমানের পুত্র খোরশেদ আলী অল্প কয়েকদিন ধরে ওই কলেজছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের ফাঁদ তৈরি করে। এ সম্পর্কে সূত্র ধরে মোবাইল ফোনে মেয়েটিকে ডেকে আনে খোরশেদ আলী। এরপর পরিকল্পিত ভাবে তার বন্ধু একই গ্রামের আরিফুল ইসলাম বাড়িতে নিয়ে যায়। এক পর্যায়ে খোরশেদ আলী ও তার ৫ বন্ধু মিলে মেয়েটির মুখে কাপড় বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। অবস্থা বেগতিক দেখে খোরশেদ আলীর দুই বন্ধু আলামিন ও আরিফুল ইসলাম দু’জনে মেয়েটিকে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে রেখে পালিয়ে যায় তারা। রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার বিপাশা রায় বলেন, ধর্ষিতার প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি ঘটেছে। উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে জামালপুরে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ