Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চসিক মেয়রকে দেখতে গেলেন বন্দর চেয়ারম্যান

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 পা পিছলে পড়ে গিয়ে আহত সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে দেখতে গেলেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল। গতকাল (বুধবার) বন্দর চেয়ারম্যান কর্মকর্তাদের নিয়ে মেয়রের আন্দরকিল্লাস্থ বাসভবন মোহাদ্দেস ভিলায় যান। বন্দর চেয়ারম্যান মেয়রের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন এবং কিছু সময় অবস্থান করে তার চিকিৎসার খোঁজ খবর নেন। তারা আল্লাহর দরবারে মেয়রের আশু আরোগ্য কামনা করেন।
সাক্ষাতে মেয়র আ জ ম নাছির উদ্দীন বন্দর কর্তৃপক্ষের সাথে বন্দরের নানা বিষয়ে মতবিনিময় করেন। এছাড়াও তারা বন্দরের পৌরকর বিষয়েও আলোচনা হয়। এ সময় চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য (ইঞ্জিনিয়ারিং) কমোডর জুলফিকার আজিজ, সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) জাফর আলম, সদস্য (হারবার এন্ড মেরিন) কমোডর শাহিন রহমান, সচিব মো. ওমর ফারুকসহ বন্দরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত শুক্রবার নিজ বাসায় পা পিছলে পড়ে আহত সিটি মেয়র চিকিৎসকদের পরামর্শে নিজ বাসভবনে চিকিৎসা নেয়ার পাশাপাশি পূর্ণ বিশ্রামে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ