Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহর ২৫তম সালানা ওরস আজ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

উপমহাদেশের প্রখ্যাত সাধক সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ (রহঃ)’র ২৫তম সালানা ওরস মাহফিল আজ বৃহস্পতিবার। বাংলাদেশসহ উপমহাদেশের বেশ কয়েকটি দেশে ওরস মাহফিল পালিত হচ্ছে। আনজুমান ট্রাস্ট পরিচালনাধীন ঢাকা মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদরাসা, কায়েৎটুলী খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া, টাঙ্গাইল বাঘিলস্থ খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া, নিলফামারী সৈয়দপুর গোলাহাট খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া, রংপুর সিটি কর্পোরেশন ৩১ নং ওয়ার্ড শেখ পাড়া তাহেরিয়া আফতাবিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা, ৩২ নম্বর ওয়ার্ড জিয়াতপুকুর মাজার দাখিল মাদরাসা, ৩৩ নম্বর ওয়ার্ড রাজুখাঁ শাকের আলী চৌধুরী দাখিল মাদরাসা প্রাঙ্গণে ২৫তম সালানা ওরস মাহফিল অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে বাংলাদেশের প্রধান অনুষ্ঠান আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। দিনব্যাপী মাহফিলে খতমে কোরআন, খতমে বুখারী, আউলিয়া কেরামের জীবনী আলোচনা, সালাত ও সালাম, আখেরী মোনাজাত এবং বা’দ এশা-তাবারুক বিতরণের কর্মসূচি রয়েছে। আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন ওরস মাহফিল সফল করার আহŸান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ