Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে কিশোর হত্যা নদী থেকে লাশ উদ্ধার আত্মহত্যার চেষ্টাকালে একজন আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পূর্ব শত্রুতার জের ধরে যশোরে এক কিশোরকে অপহরণ করে হত্যা করে মুক্তেশ্বরী নদীর কচুরীপনার নীচে চাপা দিয়ে রাখে দুবৃত্তরা। হত্যাকান্ডের শিকার আনারুল ইসলাম আনার (১৫) যশোর শহরতলী তপসীডাঙ্গার আলমগীর গাজীর পুত্র। গতকাল তার লাশ উদ্ধার করা হয়। এদিকে, অপহরণ ও হত্যায় মিজান নামে এক ব্যক্তিকে অভিযুক্ত করছে পুলিশ। খুন করার পর মিজান অনুশোচনায় বিষপান করেছিল। তাকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক করে পুলিশ।
কোতয়ালী থানার পুলিশ জানায়, সোমবার রাতে মিজান ও তার সহযোগীরা আনারকে অপহরণ করে। ওই রাতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে খুনিরা লাশ মুক্তেশ্বরী নদীর কচুরিপানার নিচে রেখে আসে।’ তিনি বলেন, ‘ওই রাতেই মিজান দুটি মোবাইল ফোন তার স্ত্রীর কাছে দেয়। ফোন দুটি সচল করতেও সে নিষেধ করে। এর কিছু সময় পর মিজান নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। রাতেই তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে মিজানের স্ত্রী মোবাইল ফোন চালু করলে নিহত আনারের বোন তানিয়া একটিতে রিং করেন। মিজানের স্ত্রী ফোন ধরে জানতে পারেন এটা আনারের মোবাইল। এই ফোন কলের সূত্র ধরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে বুধবার নদী থেকে আনারের লাশ উদ্ধার করে। আনারের পিতা জানান, জমিজমা নিয়ে গোলযোগের জের ধরে তার পুত্রকে দুবৃত্তরা সোমবার অপহরণ করে হত্যা করে। পুলিশ বলছে, আমরা ক্লু পেয়ে গেছি। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ