Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ৫:১৭ পিএম

ঈদ উপলক্ষে বেড়াতে গিয়ে বাস চাপায় মা, মেয়ে ও ছেলে নিহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার স্টেশন এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মির্জাপুরের মহেড়া জমিদার বাড়ি (পুলিশ ট্রেনিং সেন্টার) বিনোদন কেন্দ্রে বেড়াতে যাচ্ছিলেন বলে জানা গেছে।
নিহতরা হলো দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গ্রামের তারা মিয়ার স্ত্রী ফাহিমা বেগম (৩৫) মেয়ে তারিনা আক্তার (১৪) ও ছেলে তানভীর হোসেন (১০)।
পুলিশ সূত্র জানায়, ঈদ উপলক্ষে বুধবার দুপুরে ফাহিমা বেগম তার মেয়ে তারিনা ও ছেলে তানভীরকে নিয়ে মির্জাপুর উপজেলার মহেড়া জমিদার বাড়ি বিনোদন কেন্দ্রে বেড়ানোর উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার স্টেশন এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে সিরাজগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা দ্রুতগতির একটি বাস (সিরাজগঞ্জ জ-০৪-০০২৯) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। ঘাতক বাস এবং বাসের হেলপারকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা উপ পরিদর্শক (এসআই) মোতালেব হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ