Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমির রেকর্ডরুম আর জ্বালানোর সুযোগ পাবে না ইবলিশের দল- ভূমি মন্ত্রী

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ৪:৪৪ পিএম

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, ভূমির রেকর্ডরুম আর ইবলিশের চ্যালারা আগুন দিয়ে জ্বালাতে পারবে না। শেখ হাসিনার সরকার সারাদেশের ইউনিয়ন ভূমি অফিসগুলো মজবুত ভিতের উপর আধুনিকায়ন করে নির্মাণ করছেন। তিনি বলেন, ২০১৭ সালের মধ্যে ১ হাজার ভূমি অফিস নির্মাণ কাজ সম্পন্ন হবে। আরও ২ হাজার ভূমি অফিস সরকারের মেয়াদকালেই সম্পন্ন হবে।

আজ ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

ঈশ^রদী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, ঈশ্বরদী উপজেলার সহকারী কমিশনার ভূমি শিমুল আক্তার, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ‌্বাস, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু ও লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ বক্তব্য রাখেন।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ সংশ্লিষ্টদের ভূমিহীনের তালিকা ও খাসজমির তালিকা দ্রুত মন্ত্রণালয়ে প্রেরণের তাগিদ দেন। জননেত্রী শেখ হাসিনার সরকার গৃহহীনদের পুনর্বাসন করার প্রত্যয় নিয়েছেন। কাজেই জনস্বার্থে সরকারের কাজে আপনাদের দ্রুততার সাথে সহযোগিতা করা প্রয়োজন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ