Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাগলে গাছ খেল, প্রাণ গেল নারীর

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ৪:৩৮ পিএম

ছাগলের শিমগাছ খাওয়া নিয়ে বিরোধে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় প্রাণ গেলে এক নারীর। আজ বুধবার ভোরে ঢাকার সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ওই নারীর নাম পারুল বেগম (৫০)। তিনি উপজেলার জয়মণ্ডপ ইউনিয়নের বাহাদিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী।
পুলিশ, স্থানীয় লোকজন ও নিহত নারীর পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে বাহাদিয়া গ্রামে পারুল বেগমের বাড়ির শিমগাছ খায় প্রতিবেশী জজ আলীর ছাগল। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় পারুল জজ আলীর বাড়িতে যান। এরপর জজ আলীর সঙ্গে পারুলের কথা-কাটাকাটি শুরু হয়। এর পরপরই পারুলের স্বামী সাইদুরও সেখানে যান। এ সময় জজ আলী ও তাঁর তিন সন্তান জসিম হোসেন, ওয়াসিম হোসেন ও মনির হোসেন পারুল ও সাইদুরের ওপর হামলা চালান। এ সময় ধারালো দায়ের আঘাতে পারুল গুরুতর আহত হন। এ ছাড়া সাইদুরকেও লাঠিসোঁটা দিয়ে বেদম পেটানো হয়। পরে গুরুতর আহত অবস্থায় পারুলকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ওই রাতেই পারুলকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে পারুল মারা যান। সাইদুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় জয়মণ্ডপ ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শেখ মোহাম্মদ পাভেল বলেন, ঝগড়ার একপর্যায়ে জজ আলী ছেলে জসিম ধারালো দা দিয়ে পারুলকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। এরপরও জজ আলীর অপর দুই ছেলে লাঠিসোঁটা দিয়ে সাইদুরকে বেদম পেটান।
এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, প্রতিবেশীর ছাগলে শিমগাছ খাওয়া নিয়ে দুই পক্ষের বিরোধে ওই নারীকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ