Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ২

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ৩:১৬ পিএম

সিরাজগঞ্জের সলঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল মোতালেব (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আব্দুল মমিন ও রফিকুল ইসলাম নামে দুই সহোদরকে আটক করেছে।
আজ বুধবার সকাল ১১টার দিকে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল মোতালেব সলঙ্গা থানার চক গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হক খানের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, গতকাল রাতে বাড়ির পাশে বাউল গান শুনতে যান কৃষক আব্দুল মোতালেব। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। আজ সকালে বাড়ির পার্শ্ববর্তী চাঁদ আলীর বাড়ির খড়ের পালায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চক গোবিন্দপুর গ্রামের চাঁদ আলীর দুই ছেলে রফিকুল ও মমিনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ