Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

১২ ঘণ্টা পর বিটিসিএলের সাথে মোবাইলের যোগাযোগ চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কারিগরি ত্রুটির কারণে প্রায় ১২ ঘণ্টা বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ফোনের সঙ্গে মোবাইল ফোনের যোগাযোগ বন্ধ ছিল। এই সময়ে বিটিসিএলের ফোনে মোবাইল ফোন থেকে কোন যোগাযোগ করা যায়নি। গতকাল (মঙ্গলবার) ভোর সাড়ে ৫টা থেকে বিটিসিএলের ল্যান্ড ফোন থেকে কোনো মোবাইল ফোনে কল যাচ্ছিল না এবং মোবাইল ফোন থেকেও ল্যান্ড ফোনে কল দেওয়া সম্ভব হচ্ছিল না। দুপুরে বিটিসিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যুৎ সরবরাহে ত্রুটির কারণে মগবাজার বিটিসিএলের এএনএস গেটওয়ে এক্সচেঞ্জের কয়েকটি ‘সিগনালিং কার্ডে’ ত্রুটি দেখা দেয়। এর ফলে বিটিসিএলের সাথে মোবাইল গ্রাহকদের যোগাযোগ সকাল থেকে বিচ্ছিন্ন রয়েছে। পরে সন্ধ্যা পৌনে ৬টায় বিটিসিএলের অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে কারিগরি ত্রুটি সারিয়ে ল্যান্ড ফোনের সঙ্গে মোবাইলের যোগাযোগ পুনরায় চালুর কথা জানানো হয়। দিনভর বিটিসিএলের ঢাকা, চট্রগ্রাম, খুলনা ও সিলেটের গ্রাহকদের সঙ্গে মোবাইল থেকে যোগাযোগ করা যাচ্ছিল না । তবে বগুড়া ও বরিশালের গ্রাহকদের এই বিড়ম্বনায় পড়তে হয়নি। বিটিসিএলের তথ্য অনুযায়ী বর্তমানে রাষ্ট্রায়ত্ত¡ এ কোম্পানির সাড়ে সাত লাখ ফোন সংযোগ রয়েছে।
স্ট্যান্ডার্ড ব্যাংকের বোর্ড সভা
স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালনা পর্ষদের ২৭৮তম সভা সম্প্রতি প্রধান কার্যালয়ের বোর্ডরুমে ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহ্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ভাইস চেয়ারম্যান এস. এ. এম. হোসাইন, পরিচালকবৃন্দের মধ্যে কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মোহাম্মদ আবদুল আজিজ, মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, কাজী সানাউল হক, এস. এস. নিজামুদ্দীন আহমেদ, নজমুল হক চৌধুরী ও মোঃ নাজমুস সালেহীন সভায় উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন উর রশিদ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোতালেব হোসেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ