Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াডাঙ্গীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নাসরিন আক্তার (২০) নামের এক সদ্য বিবাহিত গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নাসরিন আক্তার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের কন্যা এবং বড় পলাশবাড়ি ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী।
গত সোমবার সকাল সাড়ে ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার নাসরিনের শ্বশুড়বাড়ি হতে দেড় কিলোমিটার দুরে হরিপুর কাটাবাড়ি হিন্দুবস্তী গ্রামের পুকুর পাড়ের আমগাছ হতে এই লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। হিন্দুবস্তী এলাকার লোকজন বলছে, মেয়েটিকে হত্যা করার পর আমাদের হিন্দু স¤প্রদায়ের লোকজনকে ফাঁসানোর জন্য গভীর রাতে কে বা কারা লাশটিকে পুকুরের আমগাছে ঝুলিয়ে দিয়ে যায়। সকালে আমরা ঝুলন্ত অবস্থায় লাশটিকে দেখলে স্থানীয় গ্রাম্য পুলিশকে খবর দিই।
জানা যায়, ৫ মাস আগে নাসরিন আক্তারকে ৭ লাখ টাকা যৌতুক নিয়ে নুর ইসলামের ছেলে রেজাউল করিম আনুষ্ঠানিকভাবে বিয়ে করে। বিয়ের পর হতে নাসরিনের শ্বাশুড়ীসহ পরিবারের লোকজন বিভিন্ন সময় ঝগড়া এবং মারপিট করত বলে অভিযোগ করেন মেয়ের বাবা নাজিম উদ্দীন।
নাজিম উদ্দীন আরও জানান, রবিবার দুপুরে ঈদের দাওয়াত দেওয়ার জন্য গেলে মেয়ের সাথে দেখা করতে দেয়নি। আমি বাড়ি ফিরে আসার পর জামাই বাড়ির লোকজন রাত্রিবেলা মেয়ে নিখোঁজ হওয়ার খবর দেয় এবং রাত সাড়ে ১১টার সময় মেয়ে বাড়িতে ফিরেছে কিনা সে খবর নিতে গেলে জামাই বাড়িতে কেউ প্রবেশ করতে দেয়নি এমনকি অপমান করে বাড়ি হতে তাড়িয়ে দেয়। বড়পলাশবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, নাসরিনের সুরতহাল প্রতিবেদন ছাড়া কিছু বলা যাচ্ছে না। চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, নাসরিনের শরীরে ও পায়ে রক্তের চিহ্ন পাওয়া গেছে। বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান বলেন, নাসরিনকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের কাজ চলছে। মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যদিকে রেজাউলের বাড়ির লোকজন এ ঘটনার পর থেকে বাড়ি ঘর ছেড়ে গাঁ ঢাকা দিয়েছে বলে পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ