Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আদালতে ছিনতাই মামলার আসামীকে ছুরিকাঘাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ৪:২৩ পিএম

চট্টগ্রামের আদালত ভবনে ছিনতাই মামলার এক আসামিকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষ। হামলা থেকে প্রাণে বাঁচতে আদালতের এজলাশে আসামীদের কাঠগড়ায় আশ্রয় নেয় হামলার শিকার মোঃ জুয়েল (২৮)। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বন্দরনগরীর পরির পাহাড়স্থ নতুন আদালত ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত মো. জুয়েল নগরীর বায়েজিদ বোস্তামি থানায় একটি ছিনতাই মামলার আসামি। গত সপ্তাহে সে ওই মামলায় জামিন পায়।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার ( এডিসি-প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, জুয়েলের ছোট ভাই সুমনকে প্রতিপক্ষের লোকজন কিছুদিন আগে মারধর করে। এ ঘটনায় তারা একটি মামলা করেছিল। সেই মামলাটি আজ আদালত থেকে তুলে নেয়ার কথা ছিল। ওই মামলা তুলে নেওয়ার বিষয়ে আদালত ভবনে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দোতলার সিঁড়ির কাছে প্রতিপক্ষের লোকজন জুয়েলের উপর হামলা করে তাকে ছুরিকাঘাত করে। এরপর জুয়েল আহত অবস্থায় দৌড়ে তিন তলায় উঠে তৃতীয় মহানগর যুগ্ম দায়রা জজ আদালতে আসামিদের কাঠগড়ায় ঢুকে পড়েন। বিচারক তখন এজলাসেই ছিলেন বলে জানান এডিসি।

হামলাকারীদের বিরুদ্ধেও ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগ রয়েছে জানিয়ে নির্মলেন্দু বিকাশ বলেন, নূর আলম কসাই নামের একজন জুয়েলকে ছুরি মারে। ওই সময় বার্মা কলোনির সেন্টু, সবুজ, সাইফুল ও লেদু তার সঙ্গে ছিল। সিএমপির সহকারি পুলিশ কমিশনার (এসি প্রশিকিউশন) কাজী শাহাবুদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ জুয়েলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে হামলাকারীরা ততক্ষণে পালিয়ে গেছে। তবে এই ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ