Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ত্রাণ বিতরণে সরকার দলীয় পক্ষের বাঁধা

| প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে ঈদের আগের দিন বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে অনুষ্ঠানের সব অর্থ ত্রাণ কাজে ব্যয় করে তা বিতরণের সময় নলডাঙ্গায় স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলোর বাঁধার মুখে পড়েছে জেলা বিএনপি। বন্যায় নাটোরের নলডাঙ্গা ও সিংড়া উপজেলায় লাখখানেক মানুষ পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করেছে। এসব এলাকায় সরকারদলীয় ও বিভিন্ন সংগঠন নির্বিঘেœ ত্রাণ বিতরণ কার্যক্রম চালালেও পদে পদে বাঁধার সম্মুখীন হয়েছে বিএনপির নেতাকর্মীরা। নিজ এলাকা নলডাঙ্গার বানভাসী মানুষের জন্য বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি রহুল কুদ্দুস তালুকদার দুলুর পাঠানো ত্রাণও সরকারদলীয় নেতাকর্মীর বাধায় বিতরণ করতে পারেনি জেলা বিএনপি। এমনকি ত্রাণ দেয়ার অভিযোগে বিএনপি সমর্থিত এক জনপ্রতিনিধিকে থানায় নিয়ে গিয়ে ত্রাণ বিতরণ বন্ধের অভিযোগও রয়েছে ।
স্থানীয় বিএনপি নেতাদের অভিযোগ, ত্রাণভর্তি একটি ট্রাক পিপরুল ইউনিয়নে পৌছালে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক দেওয়ান শাহাজালালের নেতৃত্বে একদল যুবলীগ কর্মীর বাধায় ্ত্রাণবাহী ট্রাকটি ফেরত পাঠায়। ত্রাণ বিতরণে বাধা দেয়ার কারণ জানতে চাইলে উল্টো পিপরুল ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান হুমায়নের মোটরসাইকেল কেড়ে নেয় যুবলীগ কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ