Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাকুন্দিয়া প্রেসক্লাবের সম্পাদককে জখমের প্রতিবাদে মিছিল

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা ও দৈনিক শতাব্দীর কন্ঠের স্টাফ রিপোর্টার খন্দকার আছাদুজ্জামানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখমের প্রতিবাদে মানববন্ধন ও ওসি প্রত্যাহারের দাবীতে পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। পাকুন্দিয়া প্রেসক্লাবের আয়োজনে সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ গেইট সংলগ্ন ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে প্রায় ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে পাকুন্দিয়া প্রেসক্লাবের সাথে কিশোরগঞ্জ জেলাসহ বিভিন্ন উপজেলার সিনিয়র সাংবাদিকবৃন্দ, বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন।
এ সময় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সাইফুদ্দিন আহমেদ লেলিন, সাধারণ সম্পাদক ও ইটিভির জেলা প্রতিনিধি সাখাউদ্দিন আহম্মেদ রাজন, পাকুন্দিয়া হাইস্কুলের সভাপতি মো. শাহজাহান, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক হোসেনপুর বার্তার সম্পাদক প্রদীপ কুমার সরকার, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু তাহের, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামছুল আলম শাহীন, জেলা সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলানিউজের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম খাইরুল, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু। মানববন্ধনে নেতৃত্ব দেন পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক এমএ রশীদ ভূঁইয়া। অন্যদের মধ্যে বক্তব্য দেন, পাকুন্দিয়া প্রেসক্লাবের সহ সভাপতি সাইফুল ইসলাম হীরু, এম. সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম আরজু, প্রচার সম্পাদক প্রভাষক তরীকুল হাসান শাহীন, সদস্য এসএএম মিনহাজ উদ্দিন, রাজন সরকার, দিলিপ রবিদাস, সাংবাদিক শাখাওয়াত হোসেন হৃদয় প্রমুখ। পরে পাকুন্দিয়া প্রেসক্লাবের পক্ষে পরবর্তী আন্দোলনের কর্মসূচী হিসেবে জেলা পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদানসহ চারদফা দাবী সমূহ ঘোষণা করা হয়। তন্মধ্যে সাংবাদিক আছাদুজ্জামানের উপর হামলার সুষ্ট বিচার ও অবিলম্বে সকল আসামীকে গ্রেফতার ও তার পরিবারের উপর প্রতিপক্ষের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার, আগামী ৪৮ ঘন্টার মধ্যে পাকুন্দিয়া থানার ওসি শামছুদ্দিনের প্রত্যাহার ও সকল সাংবাদিকদের সার্বিক নিরাপত্তা প্রদানের দাবী জানিয়ে কর্মসূচী ঘোষণা করেন পাকুন্দিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি আনম তানভীর হায়দার ভূঁইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ