Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চান্দিনায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ

কুমিল্লা উত্তর সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাজারের সিএনজি স্টেশনের দখল ও চাঁদা আদায়কে কেন্দ্র করে ওহিদ চেয়ারম্যান গ্রুপ ও সন্ত্রাসী মেহেদি হাসান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৩জন আহত হয়েছে। মজিব নামের একজনকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। চান্দিনা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ঘটনার বিবরনে জানা যায়, মাদাইয়া বাজারের সিএনজি স্টেশনটি ৮মাসের জন্য সরকার ইজারা দেয় ওহিদ চেয়াম্যান গ্রুপের আবদি মিয়াকে। সেমতে আবদির লোকজন নিয়মিত ইজারা আদায় করে আসছে। কিন্তু স্থানীয় সন্ত্রাসী মেহেদি হাসান বেশ কয়েকদিন যাবত ইজারা আদায়ে বাধা দিয়ে আসছে। একপর্যায়ে গতকাল সোমবার সকাল ১১টার দিকে সন্ত্রাসী মেহেদি হাসানের নেতৃত্বে তার দলবল প্রকাশ্যে অস্ত্র নিযে নিএনজি স্টেশনে হামলা চালায়। এতে ইজারা আদায়কারী মজিব মিয়া বাধা দিলে তাকে হা-পা বেধে তুলে নিয়ে এক ঘরে আটকিয়ে রামদা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে। তাৎক্ষনিক চান্দিনা পুলিশ খবর পেয়ে তদন্ত অফিসার কামরুজ্জামান মজিব মিয়াকে সন্ত্রাসীর কবল থেকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এদিকে এখবর এলাকায় জানাজানি হলে দু’গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দু’গ্রুপের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছে। এলাকার লোকজন জানায়, মেহেদি হাসন একজন এলাকার দাগি চাঁদাবাজ। স্থানীয় ইউপি চেয়ারম্যান ওহিদ ইনকিলাবকে জানান, সন্ত্রাসী মেহেদির জন্য সরকারী ইজারা আদায় করতে পারছিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ