Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহিষের গুঁতোয় যুবক নিহত

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 কিশোরগঞ্জের কটিয়াদী ও পাকুন্দিয়ার সীমান্তবর্তী এলাকায় একটি পাগলা মহিষের গুতোয় লিটন মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। মহিষের গুতা ও তাড়া খেয়ে আহত হয়েছে অন্তত ১০ জন। ঘটনাটি ঘটেছে পাকুন্দিয়া উপজেলার মান্দারকান্দি ও কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের মেরাতলা গ্রামে। মহিষটিকে কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের মেরাতলা গ্রামে আটক করা হয়েছে। নিহত লিটন মিয়া পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলাধীন মান্দারকান্দি গ্রামের পিয়ার হোসেনের পুত্র। মহিষটি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার লোহাদি গ্রামের দরিদ্র কৃষক মোহাম্মদ আলীর। ঈদের আগেরদিন মহিষটি বিক্রির জন্য হাটে নেয়ার সময় পালিয়ে যায়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১০টার সময় পার্শ্ববর্তী কাপাসিয়া থেকে পালিয়ে আসা মহিষটি পাকুন্দিয়ার বুরুদিয়া ইউনিয়নের বটতলা নামক স্থানে একটি দোকান ভাংচুর করে এ সময় লিটন মিয়াকে গুতো দিলে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ