Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্যাকবলিত এলাকায় ছিল না ঈদ আনন্দ

কেশবপুর (যশোর) উপজেরা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সুন্দর পরিবেশে কেশবপুর উপজেলার র্সবত্র ঈদুল আজাহা উদজাপিত হয়েছে। ঈদের প্রধান জামাত কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। ঈদের আনন্দ ছিলনা কেবল বন্যা কবলিত মানুষের মানুষের মনে। ঈদ উপলক্ষে বানভাসি মানুষের পাশে ছিল না তেমন কোন বিত্তবানের উপস্থিতি। কেশবপুরের পৌর মেয়র নিজ উদ্যোগে কোরবানির মাংস সংগ্রহ করে বিভিন্ন আশ্রায় কেন্দ্রে আশ্রায় নেওয়া মানুষের মাঝে বিতরন করেন।
ঈদের দিন বিকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন স্থানয়ি সংসদ ও জন প্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। নিজ বাস ভবনে অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আগত মেহমানদের মিষ্টি মুখ কারন মন্ত্রী। মন্ত্রীর অনুষ্ঠানে কেশবপুরের হাতুড়ি বাহিনির প্রধান শরিফুলের উপস্তিতি আগত মেহমানদের হতবাক করেছেন। এদিকে রোবার সন্ধ্যায় কেশবপুর প্রেসক্লাবের সাংবাদকদের সাথে ঈদপরবর্তী সুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি মুস্তাফিজুর রহমান। প্রেসক্লাবের সভাপতি আশরাফজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্ত রাখেন ক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক মোতাহার হোসাইন, নুরইসলাম খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ