Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় নৌকা ভ্রমণে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ সদস্যের মৃত্যু ।

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৭, ৪:৩২ পিএম

পাবনায় একই পরিবারের ৩জন সদস্য বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়ায় ওই চলছে শোকের মাতম। পাবনা সদর উপজেলাধীন মালিগাছা ইউনিয়নের টেবুনিয়া বাজারের নিকটস্থ রানীগ্রামের আনোয়ার হোসেন(৪৮), সহোদর আফজাল হোসেন (৪২) এবং তাদের ভাতিজা নেহাল ইসলাম (১২)।

তারা গত ৩ সেপ্টেম্বর দুপুরে নৌকা ভ্রমণের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে চাটমোহর উপজেলার ছাইকোলা জিয়ালগাড়ি বিলে নৌকা ভ্রমণের জন্য বিকাল ৩টার দিকে নৌকায় চড়েন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৩টার দিকে বিলের কিছু দূর যাওয়ার পর পল্লী বিদ্যুতের ঝুলন্ত তারে নৌকাটি আটকে যায়। ওই তিনজন বাঁচার জন্য বিলের পানিতে ঝাঁপ দেয়। পানি বিদ্যুতায়িত হওয়ায় তারা ডুবে মারা যায়।

চাটমোহর থানার ওসি আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ প্রত্যন্ত ওই বিল এলাকা থেকে লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে পল্লী বিদ্যুতের কোন কর্মকর্তা ঈদ শেষ করে অফিসে না আসায় তাদের বক্তব্য জানা যায়নি। বিলের এতটা নিচ দিয়ে বিদ্যুতের তার যাওয়ার বিষয়টি তাদের অজনা থাকার কথা নয় বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে এই অবহেলার মৃত্যুর কারণে পল্লী বিদ্যুতের জিএমসহ কর্মকর্তাদের বিরুদ্ধে মহামান্য হাইকোর্টে রিট পিটিশন করা হবে বলে জানা গেছে।অথবা মহামান্য হাইকোর্ট নিজস্ব এখতিয়ারে কারণ দর্শানোর রুল জারি করতে পারেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ