Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ১

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৭, ৫:২২ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মামলা দায়েরের পর এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী জানান, শনিবার সকালে আদাবাড়ীয়া ইউনিয়নের মিলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় বাউফল থানায় মেয়েটির দায়ের করা আসামিরা হলেন আদাবাড়ীয়া ইউনিয়নের মৃত সামসুল হক শরীফের ছেলে কবির শরীফ (২৫), আতাহার গাজীর ছেলে জাফর গাজী (২৮), আবদুর রশিদ সরদারের ছেলে মিজান সরদার (২৬)ও হানিফ মীরের ছেলে সিদ্দিক মীর (২২)।

মামলার বরাত দিয়ে ওসি আযম খান ফারুকী জানান, পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে (৬৬) দেখে সকালে বাড়ি ফিরছিলেন ওই তরুণী (১৮)। শহরের পুরান বাজার থেকে খেয়া পার হয়ে ওপারে লোহালিয়া ঘাটে পৌঁছেন।

ওসি বলেন, এরপর লোহালিয়া খেয়াঘাট থেকে ভাড়ায় মোটরসাইকেলে দশমিনায় বাড়ি যাচ্ছিলেন। মোটরসাইকেলে ছিলেন তিনি ও চালক।

“পথে বাউফলের মিলঘর মহাশ্রাদ্ধী এলাকায় পৌঁছলে সেখানে থাকা আরও তিন যুবক ও মোটরসাইকেল চালক তাকে জোর করে পাশের বাগানের নিয়ে ধর্ষণ করে।”

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করা হয় এবং এ ঘটনায় জড়িত অভিযোগে মোটরসাইকেল চালক কবির শরীফকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Md.Ismail Hosayn ৩ সেপ্টেম্বর, ২০১৭, ৯:৩৬ এএম says : 0
    এই ধরনের ঘটনা তো প্রতিদিনই ঘটে , এট আমাদের সোনার বাংলার একটি সাধারন ব্যপার ।।।মনে রাখবেন যত দিন মেয়েরা ছিলা কলার মতো রাস্তায় রাস্তায় ঘুড়ে বেড়াবে ততদিন তাদের উপর বখাটে লম্পট নামক মশা মাছি তাদের উপর ঝাপিয়ে পরবে।।।এর থেকে বাচার একটাই উপায় হলো মাথা মোটা জ্ঞানিদের সমান অধিকার নামক স্লোগান এবং এর নিয়ম নীতি বাদ দিয়ে আল্লাহ এবং তার রাসূল যে নায়ম নীতি দিয়েছেন অর্থাৎ ইসলামি শরয়ী হুকুম আহকাম মেনে চলা
    Total Reply(0) Reply
  • কবি ৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:৩১ পিএম says : 0
    একজন ধর্ষণ কারীর সর্বচ্চ সাজা মৃত্যদন্ড,এই আইন যদি প্রনীত হয় তবেই এই সমস্যা কিছুটা রোধ করা সম্ভব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ