Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গণভবনে সর্বস্তরের জনগণের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৭, ৪:২৬ পিএম

গণভবনে সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি দেশকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের অভিশাপ থেকে মুক্ত করতে সবার সহযোগিতা কামনা করেছেন। আজ শনিবার গণভবনে ঈদুল আযহা উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এই সহযোগিতা কামনা করেন।

এ সময় প্রধানমন্ত্রী দেশকে মধ্যম আয় থেকে উন্নত বিশ্বের দেশে রূপান্তর করতে পবিত্র ঈদুল আজহার দিন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শেখ হাসিনা বলেন, 'দেশ যে গতিতে এগিয়ে যাচ্ছে ইনশাল্লাহ একদিন বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে যুক্ত হবে। '

তিনি বলেন, বাংলাদেশ হবে দক্ষিণ এশিয়ার সবচেয়ে শান্তিপূর্ণ দেশ। সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে তার সরকারের 'জিরো টলারেন্স' নীতির কথাও তুলে ধরেন শেখ হাসিনা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে দলীয় নেতাকর্মী, বিচারক ও বিদেশি কূটনীতিকসহ সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত গণভবনে দলীয় নেতাকর্মী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সর্বস্তরের জনগণ ও পেশাজীবীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। পরে বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রধানমন্ত্রী একই স্থানে বিচারক ও বিদেশি কূটনীতিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে ছোটবোন শেখ রেহানাসহ পরিবারের সদস্য ও দলের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ