Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ছিনতাইকালে খুন ৩ কিশোর অপরাধী গ্রেফতার

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো
নগরীতে খুনসহ ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। ডবলমুরিং থানার পাহাড়তলী রেল লাইন এলাকায় গতকাল (বৃহস্পতিবার) সকাল পর্যন্ত টানা বার ঘন্টায় ডবলমুরিং ও রেলওয়ে পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বলে জানান ডবলমুরিং থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম। গ্রেফতারকৃতরা হলো- টিপু সুলতান (১৬), বাদশা মিয়া (১৫) ও মো. পিয়াস (১২)। গত ২৭ অগস্ট রেল লাইন ধরে পায়ে হেঁটে যাওয়ার সময় আরিফ নামে এক যুবককে ছূরিকাঘাত করে পকেটে থাকা ৬০০ টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তিনদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যুবকটি মারা যায়। ছিনতাইয়ের ঘটনায় প্রথমে পুলিশ অবগত না থাকলেও এ ঘটনায় বুধবার বিকালে রেলওয়ে থানায় একটি মামলা করে নিহতের পরিবার।
ওসি মহিউদ্দিন সেলিম জানান, এ ঘটনায় জড়িতরা সবাই কিশোর অপরাধী। রেল লাইনের পাশে গড়ে উঠা বিভিন্ন বস্তিতে তারা বাস করে। ঘটনার পর বুধবার সন্ধ্যা থেকে পাহাড়তলী রেল লাইন এলাকায় বøক রেইড দেয় পুলিশ। পরে তাদের সাথে রেলওয়ে পুলিশও যোগ দেয়। বøক রেইডে ওই এলাকা থেকে ৩২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে হত্যাকাÐের সঙ্গে জড়িতদের নাম পাওয়া যায়। রাত থেকে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এই ঘটনার সাথে তারা মোট চারজন জড়িত ছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ