Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাকুন্দিয়ায় ইনকিলাবের সংবাদদাতা আছাদুজ্জামানকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা খন্দকার আছাদুজ্জামানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। গত বুধবার সকাল ১১টায় পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামের মৃত খন্দকার মোসাদ্দর আলীর পুত্র সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই খন্দকার আশরাফুজ্জামানের সাথে একই গ্রামের মৃত ছালামের মেয়ে সালমা (৩৯) ও পুত্র নজরুল (৩৫), হানিফা (৪০) ও খাইরুলের (৩০) সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১১টায় এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগবিতÐা হয়। পূর্বপরিকল্পিত ভাবে সালমা ও নজরুলগং রামদা, লোহার রড ও লাঠি নিয়ে আতর্কিত হামলা চালালে সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান ফিরাইতে গেলে তাকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় ভাতিজা আবির, রাফি ও তাওহিদ আহত হয়। পরে এলাকাবাসির সহযোগিতায় গুরুতর আহতবস্থায় সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়।
পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শরীফুল ইসলাম জানান, মাথার মাঝ বরাবরে তিনটি লম্বা কোপের আঘাতে ২৫টি সেলাই করা হয়েছে এবং বাম হাতের পিছনের দিকেও কাটা আঘাত রয়েছে। তিনি বর্তমানে শঙ্কামুক্ত আছেন। এ ব্যাপারে পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন জানান, এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ