Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় তিনজনের সাজা

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানে গতকাল দুপুরে অটোট্যাক্সিােযাগে বাড়ি ফেরার পথে এক মাদরাসা ছাত্রীর শ্ল­ীলতাহানির চেষ্টা করা হয়েছে। এই ঘটনায় জনতা তিন যুবককে থানা পুলিশে সোপর্দ করার পর বিকেলে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে। সাজাপ্রাপ্তরা হলেন, গহিরা দলইনগর গ্রামের সামশুল আলমের ছেলে মো জিয়াউদ্দিন (২৬), একই এলাকার মো দিদারুল আলমের ছেলে মো. মোজাহিদ (২০) ও একই এলাকার মো. সোলামান ফারুকির ছেলে সিএনজি অটোট্যাক্সিচালক মো. নুর রহমান ফারুকি (১৯)। তাদের মধ্যে জিয়াউদ্দিনকে একবছর বিনাশ্রম, মোজাহিদকে ১০ মাস বিনাশ্রম ও নুর রহমানকে ৭মাস বিনাশ্রম সাজা দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা এ সাজা প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসারের সহকারী সাধন চাকমা ও থানা সেকেন্ড অফিসার এসআই নুরুন্নবী বলেন ‘নোয়াজিষপুর ফতেহনগর অদুদিয়া মাদরাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী ও উপজেলা চিকদাইর ইউনিয়নের দক্ষিণ সত্তা গ্রামের ইউছুপ মিয়ার মেয়ে মোছামৎ পপি আতার (১২) বুধবার দুপুর ২টার দিকে গহিরা চৌমুহনী থেকে বাড়ি ফিরছিলেন। এসময় চিকদাইরের কাছে গহিরা আতুন্নিরঘাটা নামক এলাকায় সিএনজি ট্যাক্সি চালক ফারুকসহ তিন যুবক মিলে ওই শিক্ষার্থীকে সিএনজি অটোট্যাক্সিতে তুলে শ্লীলতাহানির চেষ্টা করে। বিষয়টি দেখে স্থানীয় জনতা ওই তিন যুবককে ধরে থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ বিকেলে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ