Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিয়ানমারে মুসলিম গণহত্যা বন্ধের দাবিতে ময়মনসিংহে আলেম-উলামাদের মানববন্ধন

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

ময়মনসিংহ ব্যুরো: মায়ানমারে মুসলিম গণহত্যা বন্ধের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন করেছেন বৃহত্তর ময়মনসিংহের আলেম-উলামাদের অরাজনৈতিক সংগঠন ইত্তেফাকুল ওলামা মোমেনশাহী। গতকাল দুপুরে নগরীর শাপলা চত্বরে প্রায় ঘন্টাব্যাপী চলে এ মানববন্ধন।
এ সময় বক্তারা বলেন, মায়ানমারে আরাকানে মুসলিম হত্যা বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহনে বাংলাদেশ সরকার এবং বিশ্ব নেতাদের এগিয়ে আসতে হবে। অবিলম্বে এ গণহত্যা বন্ধে তা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে। ইসলাম শান্তির ধর্ম। তাই আরাকারে মুসলিম হত্যা বন্ধ শান্তি প্রতিষ্ঠা জন্য মুসলিম রাষ্ট্রগুলোকে আরো জোরালো ভাবে এগিয়ে আসা উচিত।
মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাও.আবুল কালাম আজাদ, জেলার সভাপতি মুফতি মহিবুল্লাহ, সাধারন সম্পাদক মাও.মঞ্জুরুল হক, মাও. জাকারিয়া, আব্দুল্লাহ আল মামুন, মুফতি মাহাবুবুল্লাহ, আমীর ইবনে আহাম্মদ, মুফতি শরীফুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ