Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে জেএসডির নেতাকর্মীদের হয়রানীর অভিযোগ

| প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম



ল²ীপুর জেলা সংবাদাদাতা : স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক সাবেক মন্ত্রী, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব কে শুভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীদের ভায়ভীতি প্রদর্শন, মোবাইল ফোন কেড়ে নিয়ে থানায় বসিয়ে রাখার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে ল²ীপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রব এ সব অভিযোগ করেন। জেএসডি সভাপতি ঈদুল আযহা পালন উপলক্ষে মঙ্গলবার ল²ীপুরের রামগতিস্থ নিজ উপজেলায় আসবেন এমন সংবাদে রামগতি ও কমলনগর উপজেলার জেএসডির নেতাকর্মীরা ল²ীপুর থেকে দলীয় প্রধানকে মোটরসাইকেল শোভাযাত্রা করে রামগতিতে নিয়ে আসার প্রস্তুতি নিতে চাইলে পুলিশী হয়রানীতে তা পন্ড হয়ে যায় বলে তিনি সাংবাদিকদের জানান।
সরকার পুলিশ দিয়ে বিরোধীদলের নেতা-কর্মীদের ঘরে বসিয়ে রাখতে চায়, উল্লেখ করে তিনি বলেন,এরই অংশ হিসেবে ল²ীপুরে তার আগমনকে কেন্দ্র করে তার নিজ এলাকা রামগতি ও কমলনগর থেকে দলীয় নেতা-কর্মীরা আসতে চাইলে পুলিশ তাদের হয়রানি করে ও তাদের থানায় নিয়ে গিয়ে ধমক দেয়। মতবিনিময় সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) ল²ীপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মুনছুরুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন (জেএসডি) কেন্দ্রীয় সহ-সভাপতি বেগম তানিয়া রব, ল²ীপুর জেলা শাখার সাধারন সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, সহ-সম্পাদক আলহাজ্ব এম এ ইউসুফ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ