Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে অস্ত্রসহ ৪ ছাত্রলীগ কর্মী আটক

| প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


সিলেট অফিস : সিলেট নগরীর লামাবাজার পুলিশ ফাঁড়ির পাশের গলি থেকে মঙ্গলবার রাতে অস্ত্রসহ আটককৃত চার ছাত্রলীগ কর্মীর বিরদ্ধে পৃথক অভিযোগে দু’টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ করার অভিযোগে (দ্রæত বিচার আইনে) ও অন্যটি অস্ত্র আইনে।
কতোয়ালী থানার ওসি গৌসুল হোসেন জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্রসহ ৪ ছাত্রলীগ কর্মীকে লামাবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে আটক করে পুলিশ। তারা হল নগরীর মুন্সিপাড়া এলাকার বাসিন্দা সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই গ্রামের সমদল তালুকাদারের ছেলে সুবেন্দ্র তালুকদার শাওন (২৪), একই গ্রামের মৃত বিজয় রায় চৌধুরীর ছেলে উজ্জল রায় চৌধুরী (২৩), হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন কেলিকানাইপুর গ্রামের মৃত মইন লাল ঘোষের ছেলে ও বর্তমানে লামাবাজার ছায়াতরু ২১/ ২ নম্বর বাসার বাসিন্দা অপু ঘোষ (২২) ও সুনামগঞ্জের তাহিরপুরের রায়পাড়া গ্রামের মৃত সুশীল রায়ের ছেলে সৌরভ রায় (২৫)।
এদের মধ্যে উজ্জল নগরীর লামাবাজার বলিপাড় ৭৩ নম্বর বাসার বাসিন্দা ও সৌরভ দাঁড়িয়াপাড়া ১৪ নম্বর বাসার বাসিন্দা। এ ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ