Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্যার্তদের জন্য ফেসবুক ভিত্তিক ঝিনেদা আঞ্চলিক ভাষা পাবলিক গ্রুপের আর্থিক সহায়তা প্রদান

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ৫:০৩ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম “ফেসবুক” যে শুধুই বিনোদন আর তথ্য প্রযুক্তি আদান প্রদানের ক্ষেত্র নয় তা প্রমান করলেন ঝিনেদা আঞ্চলিক ভাষা নামে একটি পাবলিক গ্রুপ।

বুধবার এই গ্রুপের এডমিন ও সদস্যদের দেওয়া পঞ্চাশ হাজার টাকা উত্তরাঞ্চলে বন্যাকবলিত অসহায় মানুষের জন্য প্রদান করা হয়। দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঝিনাইদহের জেলা প্রশাসক মোঃ জাকির হোসেনের কাছে এই টাকা হস্তান্তর করা হয়।

টাকা প্রদান অনুষ্ঠানে গ্রুপ এ্যডমিন ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি জেলার সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজল, শহীদ মোশাররফ হোসেন সরকারী প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ও গ্রুপ এ্যডমিন খায়রুন নাহার ঝর্ণা, বেড়[বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সেলিনা আক্তার, গ্রুপ এ্যডমিন শারমিন সুলতানা, গ্রুপ এ্যডমিন এবিএম ব্রাইট হাসান, অসিত সিং, এবিএম বাঁধন হাসান, রাহাত উল আলম, কে এম সাইফুজ্জামান শিমুল, উজির আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম লিকু ও রেফাত উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন অসহায় বানবাসিদের সহায়তায় ঝিনেদা আঞ্চলিক ভাষা পাবলিক গ্রুপ এগিয়ে আসায় ধন্যবাদ জানিয়ে গ্রুপের সাফল্য কামনা করেন। এ সময় গ্রুপ এডমিন সাংবাদিক আসিফ ইকবাল কাজল “ঝিনেদা আঞ্চলিক ভাষা” পাবলিক গ্রুপটি খোলার প্রেক্ষাপট জেলা প্রশাসককে অবহিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ