Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের হাতে সৎমা খুন

সোনাগাজী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ১:২৩ পিএম

ফেনীর ফুলগাজীতে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে সৎমায়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নারীর নাম আপা রানী (৪০)। তার দুই ছেলে ও এক মেয়ে আছে। তার সৎছেলের নাম সঞ্জিত মজুমদার (৩২)।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, গতকাল রাতে পারিবারিক বিষয় নিয়ে আপা রানীর সঙ্গে সঞ্জিতের ঝগড়া হয়। একপর্যায়ে সঞ্জিত ক্ষিপ্ত হয়ে আপা রানীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। ধারালো অস্ত্রের আঘাতে আপা রানী গুরুতর আহত হন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তাঁকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে আপা রানীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তার মৃত্যু হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ বলেন, সঞ্জিতের ধারালো অস্ত্রের আঘাতে আপা রানীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে সঞ্জিত পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ