Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে মাকে শ্বাসরোধ ও শিশুকে গলা কেটে হত্যা

| প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কামারগ্রামের ভাড়া বাসায় বৃদ্ধ মা সুন্দরী দাস (৫৫) কে জবাই ও নিজ শিশু কন্যা প্রিয়ন্তিÍ (২) কে গলা কেটে হত্যা করেছে শিশির দাস (৩২) নামের এক যুবক। সোমবার রাত থেকে মঙ্গলবার সকালের মধ্যে কোন এক সময় তাদের হত্যা করা হয়। এ ঘটনায় পুলিশ শিশিরকে আটক করেছে। নিহতদের বাড়ী যশোর জেলার কেশবপুর উপজেলার সাগরদাড়ি গ্রামে। ওই যুবক বোয়ালমারীতে বেঙ্গল বিস্কুট কোম্পানীতে চাকুরীর সুবাদে কামারগ্রামে বিভুতি সাহার বাড়ীতে মা ও শিশু ভাগ্নিকে নিয়ে ভাড়া থাকতো। ভাড়া প্রদানকারী বাড়ীর মালিক বিভুতি সাহা ও তার স্ত্রী পুতুল সাহা জানান, ৬/৭ মাস আগে ওই যুবক বাড়ী ভাড়া নিয়ে নসবাস করে আসছিল। গতকাল মঙ্গলবার সকালে ৯টার দিকে ঘরের দরজা না খুললে দরজা ধাক্কিয়ে খুলে ভেতরে প্রবেশ করে মা ও ভাগ্নির রক্তাক্ত লাশের পাশে শিশিরকে বসে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। তিনি ওই যুবক হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করে। তার গলায় কাটা দাগ রয়েছে। ওই যুবককে আটক করা হয়েছে। তিনি আরো জানান হতাশা থেকে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ