Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘাটাইলে পরকীয়া সন্দেহে প্রবাসীর স্ত্রীর চুল কর্তন , আটক তিন

ঘাটাইল উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ৪:৩২ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে স্বামীর পরকীয়ার সন্দেহে নাজমা বেগম নামের এক প্রবাসীর স্ত্রীর মাথার চুল কর্তন করেছে অপর তিন নারী। গতকাল সোমবার ঘাটাইল পৌরসভার ৭ ওয়ার্ডের খরাবর এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিত নারী থানায় মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত তিন নারীকে আটক করে টাঙ্গাইল জেল হাজতে প্রেরন করেছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নারীটির স্বামী সৌদি আরব প্রবাসী ইমরান হোসেন। ইমরানের বাড়ি সখিপুর উপজেলার বহেরাতৈলর যুগির কোফা গ্রামে। ১৫/১৬ বছর আগে ইমরান-নাজমা দম্পতির বিয়ে হয়। তার বাবার বাড়ি ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের শরিফবাড়ি গ্রামে।

গত ২ বছর যাবত ঘাটাইল পৌরসভা এলাকার খরাবর গ্রামে হুমায়ুন মিয়ার বাসায় ভাড়া থাকত নির্যাতিত নারীটি। ডায়াবেটিস থাকার কারনে নারীটি প্রতিদিন সকালে হাঁটাচলা করত। সেই সুবাধে ঘাটাইল পৌরসভাধীন পশ্চিম-পাড়ার শামসুজ্জামান বাবলুর সাথে তার পরিচয় হয়।

গতকাল ২৮ আগস্ট সোমবার দুপুরে নাজমার সাথে বাবলুর পরকীয়া সম্পর্ক আছে এই অভিযোগ এনে নারীটির ভাড়া বাসায় যায় বাবলুর স্ত্রী রুনিয়া বেগম, সহ জেরিন আক্তার ও লাবনী আক্তার নামে তিন নারী। তাদের সাথে আরো অজ্ঞাত নামা ৩/৪ জন ছিল । সেখানে গিয়ে তিন নারী কিছু বুঝে উঠার আগেই বাবলুর সাথে পরকীয়ার সম্পর্কের অভিযোগ নারীটিকে মারপিট করে।

এক পর্যায়ে তারা নাজমাকে ঘরে আটকে রেখে জোর করে মাথায় চুল কেটে দেয় এবং মোবাইল ও পরিহিত গহনা ছিনিয়ে নেয়। নারীটির ডাক চিৎকারে প্রতিবেশী মনোয়ারা, আমিনা বেগম, নাহিদা, রতন সহ আরো অনেকে এসে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করে এবং পুলিশে খবর দেয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত নারীটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে অভিযুক্ত তিন নারীর বাড়িতে অভোজন চালিয়ে বাবলুর স্ত্রী রুনিয়া বেগম, সহ তিন নারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটক অপর দুই জন হল উপজেলার ঘোনারদেউলি গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী লাবনী আক্তার (২২) ও ঘাটাইল পৌরসভার রতনপুর গ্রামের আসাদুজ্জামানের স্ত্রী জেরিন আক্তার।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মোশারফ হোসেন নির্যাতিত নারী এ বিষয়ে থানায় মামলা করেছে । আটক তিন নারীকে আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলার তদন্ত কাজ চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ