Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনা-মুক্ত নিরাপদ সড়কের দাবিতে

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ৩:৫০ পিএম

নেত্রকোনায় জন-উদ্যোগের মানববন্ধন

দুর্ঘটনা-মুক্ত নিরাপদ সড়কের দাবিতে গতকাল মঙ্গলবার নেত্রকোনা জেলা প্রেসক্লাব সড়কে এক মানব-বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

আইইডি’র ব্যবস্থাপনায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন জন-উদ্যোগ এই মানব-বন্ধন কর্মসূচীর আয়োজন করে। সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠানে জন-উদ্যোগের সদস্যরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন করে।

মানব-বন্ধন চলাকালে নিরাপদ সড়কের দাবি জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জন-উদ্যোগের আহ্বায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, নেত্রকোনা জেলা সিপিবির সাবেক সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, উদীচীর কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান, সাংবাদিক ও জন-উদ্যোগ সদস্য এ কে এম আব্দুল্লাহ, বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন এবং জন-উদ্যোগ ফেলো শ্যামলেন্দু পাল।

বক্তারা তাদের বক্তব্যে নেত্রকোনায় সাম্প্রতিক সময়ে সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে সড়ক দূর্ঘটনা রোধ কল্পে চালকদের প্রয়োজনীয় প্রশিক্ষনের পাশাপাশি গণসচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ