Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় সমরাজকে খুনের দায়ে কথিত প্রেমিকের মৃত্যুদন্ড

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ৩:০০ পিএম

পরকীয়া প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে সমরাজকে হত্যার দায়ে কথিত প্রেমিক দেলোয়ার ওরফে দিলুকে মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে আদালত। নেত্রকোনার জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা গতকাল মঙ্গলবার দুপুরের দিকে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। 

মামলার সংক্ষিপ্ত বিববরণে প্রকাশ, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র সমরাজের স্ত্রী জাহানারার সাথে একই গ্রামের কাজিম উদ্দিনের পুত্র দেলোয়ার ওরফে দিলু পরাকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে সমরাজ দিলুকে পরকীয়া প্রেমে বাঁধা দিলে দিলু ক্ষিপ্ত হয়ে ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর সকালে সমরাজকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সমরাজের মা জুলেখা খাতুন বাদী হয়ে দিলুসহ ৫ জনকে আসামী করে ৩০ সেপ্টেম্বর কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২০০৪ সালের ১৯ মার্চ আসামী দেলোয়ারের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। বিজ্ঞ আদালত ১৬ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহনান্তে আসামী দেলোয়ারের বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় উপরোক্ত রায় প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ