Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পল্টন থেকে অপহৃত ব্যাংক কর্মকর্তাকে মতিঝিলে ফেলে গেছে দৃর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ২:১০ পিএম
রাজধানীর পল্টনের ‘খানা বাসমতি’ হোটেলের সামনে থেকে অপহৃত বেসরকারি আইএফআইসি ব্যাংকের করপোরেট কমিউনিকেশনস ও ব্র্যান্ডিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম আহমেদ ফিরে এসেছেন। অপহরণের ৫ দিন পর গতকাল সোমবার রাতে চোখ বাঁধা অবস্থায় তাকে মতিঝিলে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।
আজ মঙ্গলবার সকালে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে ফেলে রেখে যাওয়ার পরে শামীম আহমেদ বাসায় ফোন করে তার অবস্থানের কথা জানান। এরপর নিকট আত্মীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জের বাসায় পৌঁছে দেন।
সাইফুল আরও বলেন, শামীম আহমেদ কোথায় ছিলেন, তাকে কারা তুলে নিয়ে গিয়েছিল এবং কারা ফেলে রেখে গেছে, সেসব জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ শেষেই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
এর আগে গত ২৩ আগস্ট দুপুরে রাজধানীর পল্টনের ‘খানা বাসমতি’ হোটেলের সামনে থেকে অপহরণ করা হয় আইএফআইসি ব্যাংক কর্মকর্তা শামীম আহমেদকে। এ বিষয়ে ওই রাতেই পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১৭৩৫) করেন অপহৃতের স্ত্রী শিল্পী আহমেদ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ