Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা মুসলিমদের উপর বর্বর নির্যাতনের প্রতিবাদে

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১:২৯ পিএম

বিশ্ব সুন্নী আন্দোলনের ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন
মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গা মুসলিমদের উপর বর্বর নির্যাতনের প্রতিবাদে এবং রোহিঙ্গাদের মানবিক আশ্রয় দেয়ার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বিশ্ব সুন্নী আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।

সকাল প্রায় ১১টার দিকে শহরের প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধনে সংগঠনের উপদেষ্টা গাজী ফয়েজ আহমেদ চিশতীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলার আহবায়ক নজরুল ইসলাম মাষ্টার, মাঈনুদ্দিন চিশতী, রওনক রুবেল, প্রভাষক পরশ, আশরাফুল ইসলাম, মাও. রায়হান, মাও. আল আমিন, ছাত্রী আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নিশা রহমান এ্যামি, সালমা আক্তার, ফারহানা আক্তার ইভা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, জীবন ও মানবতার বিরুদ্ধে কোন ধর্ম হয় না, ধর্মের ছদ্মনামে অধর্ম হয়। রাজনীতির লক্ষ্য হতে হবে একমাত্র মানবতা। রোহিঙ্গা মুসলিমদের উপর নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং মানবিক কারণে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদশে আশ্রয় প্রদানে সরকারের প্রতি অনুরোধ জানান। পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে এবং অসুস্থদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ