Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চন্দ্রা থেকে মির্জাপুর পর্যন্ত গাড়ি চলছে ধীরগতিতে

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:২১ পিএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কগুলোতে বাড়ছে যানবাহনের চাপ। সেইসাথে দীর্ঘ দিন ধরে টানা বৃষ্টির কারণে মহাসড়কের অধিকাংশ স্থান থেকে পিচ ঢালাই উঠে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত।

ফলে দেখা দিচ্ছে যানজট। টাঙ্গাইল থেকে ঢাকায় যেতে দেড় ঘন্টার পথ পারি দিতে সময় লাগছে ৫-৭ ঘণ্টা। এতে যাত্রীদের ভোগান্তি চরমে পৌঁছেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, যানজটের মুল কারণ এ মহাসড়কের চন্দ্রা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ভাঙ্গাচোরা রাস্তা ও অসংখ্য খানা খন্দক ও ভাঙ্গাচোরা ব্রিজ ।

এছাড়া চার লেনের কাজ হলেও সড়ক ও জনপথ বিভাগ এবং চারলেনের কাজে নিয়োজিত দুইটি কোম্পানির মধ্যে সমন্বয়হীনতার অভাবে এ রোডে প্রতিনিয়তই যানজট হচ্ছে।

এদিকে সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী নাজমুল আলম বলেন, টানা বৃষ্টি থাকার কারণে ভাঙ্গাচোরা রাস্তা মেরামত করতে একটু বিলম্ব হয়েছিল। এখন আবহাওয়া ভালো হওয়ায় মেরামতের কাজ পুরোদমে শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ