Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে গৃহবধূ হত্যার অভিযোগে শ্বশুর আটক

| প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের ধুলগ্রামে পলি আক্তার(২২) নামে এক আন্ত:সত্তা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুর ২টার দিকে। ঘটনার পর থেকে পলির স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। এঘটনায় নিহত পলির শ্বশুর ফজল সরদারকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।
স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, ডাসার থানার পশ্চিম বালিগ্রামের আব্দুল গফুরের মেয়ে সাথে এক বছর আগে ধুলগ্রামের ফজল সরদারের ছেলে মিলন সরদারের (২৫) বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ চলে আসছিল। পারিবারিক কলহের জের ধরেই পলিকে হত্যা করা হয়েছে বলে দাবী পলির বাবার।
নিহত পলির বাবা আব্দুল গফুর বলেন, বিয়ের পর থেকেই যৌতুক দাবী করে আসছিল পলির শ্বশুরবাড়ির লোকজন। আমরা একবার এক লক্ষ টাকা দিয়েছিলাম। কয়েক দিন আগে আরো ১০ লক্ষ টাকা যৌতুক দাবী করে। আমরা দিতে না পারার কারনেই আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমার মেয়ে ৩ মাসের আন্ত:সত্তা ছিল। আমি এই হত্যাকান্ডের দৃষ্টান্ত মূলক বিচার চাই। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ