Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্মাণাধীন পেট্রল পাম্পের ছাদ ধসে নিহত ৪

| প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বাহাদুপুরে নির্মাণাধীন একটি পেট্রোল পাম্পের ছাদ ধসে ৪জন নিহত হয়েছে। এসময় কমপক্ষে ১০জন আহত হয়েছে। হতাহত সবাই নির্মাণ শ্রমিক।
নিহতরা হলেন আশুগঞ্জের যাত্রাপুর গ্রামের দুলাল মিয়া (৫০) এবং সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবু তায়েব (৪০), রাজিব ও জামাই সাঈদ। প্রত্যাক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্বে আশুগঞ্জ উপজেলার বাহাদুপুরে জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের নির্মানাধীন সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মানের কাজ করছিলেন শ্রমিকরা। এসময় হঠাৎ করে ভবনের ছাদের বিভিন্ন অংশ দুমড় মুচড়ে শ্রমিকদের উপর পড়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী ভবনের বিভিন্ন অংশের ভিতর থেকে হলো আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের নির্মাণ শ্রমিক শিপন মিয়া (২৮), রিপন মিয়া (৩০), হানিফ মিয়া (৩৫) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে ভিতরে আটকা পড়াদের উদ্ধার করতে ক্রেনসহ ভারী যান ব্যবহার করা হয়। ভিতর থেকে ৪জনকে মৃত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বার্হী কর্মকর্তা আমিরুল কায়ছার ঘটনাস্থল পৌছে উদ্ধার কাজ তদারকি করেন। আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আলাউদ্দিন মনির জানান, দূর্ঘটনার পর ধ্বংস স্তুপ থেকে ৪জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ