Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ১০

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:২২ পিএম

সাভারে খাবার হোটেলে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। সোমবার সকালে সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকায় দারুচিনি রেস্তোরায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ জানায়, সকালে দারুচিনি রেস্তোরায় সাভারের বেদে সম্প্রদায়ের চার যুবক নাস্তা খেতে আসে। এসময় তারা তারাতাড়ি নাস্তা চাওয়ায় হোটেল কর্তৃপক্ষের সাথে ওই চার যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হোটেল কর্তৃপক্ষের সাথে ওই চার যুবকের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে এসময় বেদে সম্প্রদায়ের চার জন ও দারুচিনি রেস্তোরার ম্যানেজার কামাল উদ্দিন, হোটেল কারিগর জিয়া ও কবিরসহ অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে সংঘর্ষের খবর পেয়ে বেদে সম্পাদায়ের লোকজন একজোট হয়ে ওই হোটেলটিতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। স্থানীয়দের দাবি সাভার বাজার বাসষ্ট্যান্ডে হোটেল দারুচিনি রেস্তোরার মালিক শারাফত উল্লাহ বুলবুল দীর্ঘ দিন ধরে পচা বাসি খাবার বিক্রি করে আসছিলো। এছাড়া হোটেলটিতে সব খাবারের দামই বেশী নেয়া হচ্ছে। অন্যদিকে সকালে সাভারের দেঁওগা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে খ্রীষ্টান ধর্মাবলম্বী মুরগী ব্যবসায়ী হিরা কস্তা ও তার বাবা রিপন কস্তা আহত হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিষয় দুটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ