Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত ১

বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকায় বোমা তৈরির সময় বিস্ফোরণে অজ্ঞাত পরিচয় এক ভাড়াটিয়া নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যা ৬টার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামে আজিম উদ্দীনের বাড়ীর এক ভাড়াটিয়া অজ্ঞাত (৪৫) বোমা বিষ্ফোরিত হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। পুলিশ বাড়ীওয়ালা আজিম উদ্দীনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার বিকাল অনুমান ৫ টার দিকে ওই বাড়ীতে একটি প্রচন্ড বিষ্ফোরণের শব্দ হলে এলাকাবাসী ওই ঘরে গিয়ে অপরিচিত ব্যক্তিকে মৃত পড়ে থাকতে দেখে। তার দুহাতের কবজি বোমার আঘাতে উড়ে গেছে, শরীরের বিভিন্ন স্থানে বোমার আঘাতে রক্তাক্ত জখম রয়েছে। হাতের নীচে একটি মোবাইল সেট পড়ে আছে। ঘটনার পরপর নিহত ব্যক্তির স্ত্রী গোপনে দুই সন্তানকে নিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে গেছে।
আজিম উদ্দীন জানায়, ৩ দিন পূর্বে মঙ্গলবার ওই ব্যক্তি কুষ্টিয়ায় বাড়ী বলে স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার বাড়ী ভাড়া নিলেও তিনি ওই ব্যক্তির নাম পরিচয় বলতে পারছেন না। ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ জানান, নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি, তবে আলামত দেখে মনে হয় বোমার আঘাতেই তার মৃত্যু হয়েছে। ওই ঘরে আরও বিষ্ফোরক থাকতে পারে। তাছাড়া নিহত ব্যাক্তি কোন জঙ্গি সংগঠনের সদস্য কিনা তা তদন্তে বেরিয়ে আসবে। ময়মনসিংহ থেকে আরো পুলিশ আসছে। তারা এলে ঘরে অভিযান চালানো হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ বাড়িটিকে ঘিরে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ