Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কান ধরে উঠ বস শাস্তি পটিয়ায় ছাত্রের মৃত্যু

কান ধরে উঠ বস শাস্তি পটিয়ায় ছাত্রের মৃত্যু | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা: ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে কান ধরে উঠ বস শাস্তি দেওয়ায় অসুস্থ হয়ে মারা যাওয়ার ঘটনা ঘটেছে। নিহত ছাত্রের নাম মোঃ ফারুক (১২)। সে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাজীর দিঘির বাড়ির আবুল হোসেনের পুত্র। গতকাল রোববার বিকেল ৪টায় পটিয়া উপজেলার মনসা স্কুল এন্ড কলেজে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলেও এ রির্পোট লেখা পর্যন্ত শিক্ষিকাকে খুঁজে পাননি।
জানা গেছে, মনসা স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ফারুক প্রতিদিনের মত গতকাল রোববার সকালে স্কুলে যায়। ক্লাস চলাকালীন সময়ে নির্ধারিত পড়া না পারায় শিক্ষিকা তাহেরা বেগম ছাত্র ফারুককে কয়েকবার কান ধরে উঠ বস করান। সে বেশ কয়েকবার উঠ বস করতে গিয়ে এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বিকেল ৫টায় তার মৃত্যু ঘটে। মনসা স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নুরুল আলম ফারুকী ঘটনা স্বীকার করে বলেন, ক্লাসে পড়া না পারায় ষষ্ঠ শ্রেণীর সকল ছাত্রদের কান ধরে উঠ বস করান। স্কুল ছুটি শেষে ছাত্ররা বাড়ি ফেরার সময় বিকেলে স্কুলের মাঠে ছাত্র ফারুক মাথা ঘুরে পড়ে যায়। তবে সে প্রতিবন্ধী ছিল বলে প্রধান শিক্ষক দাবি করেন।
এ ব্যাপারে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ নেয়ামত উল্লাহ বলেন, ক্লাস চলাকালীন ছাত্রকে কান ধরে উঠ বস করার ঘটনায় অসুস্থ হয়ে ছাত্রের মৃত্যুর খবর পেয়ে তিনিসহ একদল পুলিশ ঘটনাস্থলে যায়। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ